Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারেক রহমানের বিরুদ্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে : রিজভী

প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায় থেকে গভীর ষড়যন্ত্র চলছে। এ অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তবে সব ধরনের ষড়যন্ত্র মোকাবিলা করে তারেক রহমান অচিরেই দেশে ফিরবেন বলে আশাপ্রকাশ করেন তিনি।  
গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলের আগে তিনি এসব কথা বলেন। তারেক রহমানের কারাবরণ দিবস উপলক্ষে এর আয়োজন করে জাতীয়তাবদী স্বেচ্ছাসেবক দল।
ক্ষমতাসীন আওয়ামী লীগ দেশে ‘ভয়ংকর দুঃশাসন’ গড়ে তুলেছে মন্তব্য করে রিজভী বলেন, এখন সরকারের মন্ত্রীরা ছাড়া কেউ কথা বলতে পারে না। এখন বাকস্বাধীনতা মানেই রাষ্ট্রদ্রোহিতা। তাদের কথার প্রতিবাদ করলেই ষড়যন্ত্র শুরু হয়ে যায়, মামলা দেয়া হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু বলেন, ‘আপনি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। জনপ্রিয়তা প্রমাণে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সঙ্গে দেশের যেকোনো নির্বাচনী আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করুন। দেখবেন আপনার জামানত বাজেয়াপ্ত হবে। অনুষ্ঠানে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সহ-সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মুনির হোসেন, যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম, আমিনুল ইসলাম, দফতর সম্পাদক মো. আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারেক রহমানের বিরুদ্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে : রিজভী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ