Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

তৈয়বুলের চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : বান্দরবান সরকারি কলেজের বিবিএ শিক্ষার্থী তৈয়বুল হাসান। পাশাপাশি আশশেফা স্কুলে শিক্ষকতা করেন। হঠাৎ করেই তার শরীরে ধরা পড়েছে মরণব্যাধি টিউমার ক্যান্সার। তার বাড়ী লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের উজিরভিটা এলাকার খান মোহাম্মদ পাড়া। ছেলের এমন অসুখে দিশেহারা হয়ে পড়েছেন দরিদ্র দিনমজুর বাবা। ডাক্তাররা জানান, ভারতে নিয়ে গিয়ে চিকিৎসা করালে সুস্থ হয়ে উঠতে পারে তৈমুর। এ চিকিৎসায় প্রায় ১০ লক্ষ টাকা প্রয়োজন। তবে এতো ব্যয়বহুল চিকিৎসা করানো দরিদ্র পরিবারের পক্ষে সম্ভব নয়। তবে ইতিমধ্যে স্থানীয় যুবকরা ফেইজবুকে ও বিভিন্নভাবে প্রচারণা চালিয়ে ৭ লক্ষ টাকা সংগ্রহ করেছে। আর ৩ লক্ষ টাকা যোগাড় হলেই তাকে ভারতে নিয়ে চিকিৎসা করানো সম্ভব হবে।
তাই বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠনের নিকট চিকিৎসার জন্য অর্থ সাহায্যের আবেদন জানিয়েছে অসহায় পিতা-মাতা।
সাহায্য পাঠানোর ঠিকানা-
আব্দুর সাত্তার
ডাচ বাংলা ব্যাংক লি., লোহাগাড়া শাখা
সঞ্চয়ী হিসাব নং-১৪৬১৫১১৫৯৫৮
বিকাশ- ০১৮৪৯৯১৮৩৩০ (তৈয়বুল)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন