Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ইবি’র প্রধান ফটকে তালা দিয়েছে সাবেক ছাত্রলীগ নেতারা

প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইবি রিপোর্টার : চাকরির দাবিতে ইসলামী বিশ্ববিদ্যলয়ের প্রধান ফটকে তালা দিয়েছে সাবেক ছাত্রলীগ নেতারা। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে চাকরি প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতারা বিশ্ববিদ্যালয় প্রধান ফটক অবরোধ করে পরিবহন বন্ধ করে দেয়। এর আগে বেলা ১১টার দিকে তারা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা সেলে তালা দেয় বলে জানা গেছে।
জানা যায়, বিশ্ববিদ্যালয় কয়েকটি বিভাগে শিক্ষক নিয়োগ বোর্ডের তারিখ ঘোষণা করা হয়েছে। শিক্ষক নিয়োগের আগে চাকরি প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতারা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে চাকরির দাবি করে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তারা ২০-২৫ জন চাকরি প্রত্যাশী প্রশাসন ভবনের শিক্ষা সেলে তালা দেয়। পরে বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয় প্রধান ফটক অবরোধ করে পরিবহন বন্ধ করে দেয়। এতে শিক্ষক-শিক্ষার্থী বহনকারী বেলা ১২টার শিফটের কুষ্টিয়া-ঝিনাইদহগামী পরিবহন যথাসময়ে ছেড়ে যেতে পারেনি। পরে বিশ্ববিদ্যলয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবুর রহমান দুপুর ১টার দিকে চাকরির আশ্বাস দিলে তারা প্রধান ফটক ছেড়ে দেয়। এ দিকে বিশ্ববিদ্যলয়ের গাড়ি ছাড়তে ১ ঘন্টা দেরী হওয়ায় ছাত্র ছাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়। অনেক শিক্ষার্থী লাইন বাসে তাদের গন্তব্যে পৌঁছে।
এ বিষয়ে প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, তাদের সাথে আলোচনা করা হয়েছে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে। বর্তমানে ক্যাম্পাস স্বাভাবিক আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবি’র প্রধান ফটকে তালা দিয়েছে সাবেক ছাত্রলীগ নেতারা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ