Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনা ও মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ১০

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

খুলনা ও মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ১০ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-

খুলনা ব্যুরো জানায়, খুলনা মহানগরীর মোস্তর মোড়ে ট্রাক-ভ্যান মুখোমুখী সংঘর্ষে মাসুদ হোসেন (২৮) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকের এঘটনায় দু’জন আহত হয়েছেন। নিহত মাসুদ হোসেন বাগেরহাটের রামপাল থানার বর্ণি গ্রামের মোঃ সিদ্দিক গাজীর ছেলে। আহতরা খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় নিহতের ভাই মাছুম বাদী হয়ে হরিণটানা থানায় অভিযোগ করেছেন। হরিণটানা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, নিহত মাসুদ ভ্যানে করে গ্রাম থেকে হাঁস-মুরগী কিনে নিয়ে শহরে ফেরি করে বিক্রি করতো। প্রতিদিনের ন্যায় সে সকাল সাড়ে ১০টার দিকে শহরে আসার সময় মহানগরীর বাইপাস সড়কের মোস্তর মোড়ে ট্রাকের মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ভ্যানচালক মাসুদের মৃত্যু হয়।দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হলে চালক-হেলপারদের আটক করতে পারেনি পুলিশ।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে ২ জন নিহত ও ৮ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাত ২টার সময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরসভায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা মোঃ সেলিম জানান, রাত ১১টায় তাদের ভাড়াকৃত নোয়াখালী জেলার লক্ষীপুর থেকে নারিকেল ও সুপারি বহনকৃত একটি ট্রাক চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসে। এতে তার বাবা সোলায়মান (৫০) ও চালকের পাশে ৪ জন এবং ট্রাকের চাদে মালের উপর আরো ৬জন ওঠে। ট্রাকটি মহাসড়কের মিরসরাইয়ের বারইয়ারহাট এলে মহাসড়কের চারলেনের আরসিসি ঢালাই অংশে মেরামতের কাজের জন্য সড়কের উপরে রাখা আবর্জনার ভাগাড়ের উপর চাকা ওঠে পাশবর্তি সড়ক ডিভাইডারের সাথে ধাক্কা লেগে ট্রাকের সামনের অংশ খুলে যায় এবং ট্রাকটি উল্টে যায়। এসময় ট্রাকের মালের উপরে থাকা শ্রমিক লক্ষীপুর উপজেলার জব্বারহাট ডাকঘরের সাখচর গ্রামের ওহিদুর রহমানের ছেলে মোঃ সুজন (১৭) এবং একই এলাকার মৃত মজিবুল হকের ছেলে আবদুল করিম (৪৫) ঘটনাস্থলেই নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা ও মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ১০
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ