Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পূর্বাচল আমেরিকান সিটি’র আবাসন মেলা মতিঝিল বারিধারা ধানমন্ডিতে

| প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার: যুক্তরাষ্ট্র ও সিঙ্গাপুরসহ ঢাকার বিভিন্ন অঞ্চল তথা উত্তরা, গুলশান ও বনশ্রী এর পর ইউএস-বাংলা এসেটস এর ব্যবস্থাপনায় পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা আয়োজন করতে যাচ্ছে ঢাকার প্রাণকেন্দ্র মতিঝিল, বারিধারা ও ধানমন্ডিতে। আজ সোমবার আগামী ১৩ আগস্ট এই তিনটি স্থানে মেলার আয়োজন করা হয়েছে। ইতিমধ্যে আয়োজিত মেলায় প্রচুর সংখ্যক দর্শক এর আগমন ঘটেছে এবং আশানুরূপ সাড়া মিলেছে। মতিঝিলে ৭-৯ আগস্ট হোটেল পূর্বানীতে তিনদিনব্যাপী পূর্বাচল আমেরিকান সিটি এর আবাসন মেলা অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে। মতিঝিলের পর ধানমন্ডির কাবুজ রেস্টুরেন্ট, ইস্টার্ণ এলিট সেন্টার, ৭৪১ সাত মসজিদ রোড, লেবেল-৫, ধানমন্ডি (ধানমন্ডি মীনাবাজার এর বিল্ডিং) পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা অনুষ্ঠিত হবে।
মতিঝিল ও ধানমন্ডিতে মেলা চলাকালীন ইউএস-বাংলা এসেটস্ এর কর্পোরেট অফিস বারিধারায় ৭ থেকে ১৩ আগস্ট সপ্তাহব্যাপী পূর্বাচল আমেরিকান সিটি’র একক আবাসন মেলার আয়োজন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ