Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার

| প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইকরাম (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার তারাব পৌরসভার যাত্রামুড়া এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ইকরাম উপজেলার ¯øুইচগেট এলাকায় এ ঘটনা ঘটে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) তারিফুজ্জামান জানান, ইকরাম দীর্ঘ দিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে খবর ছিলো। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার যাত্রামুড়া এলাকা থেকে ৩৬ পিছ ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। ইকরামের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
রূপগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ৮
নারয়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজনের অস্ত্র শস্ত্র নিয়ে অতর্কিত হামলায় অন্তত ৮ জন আহত হয়েছে। সোমবার রাতে উপজেলার ভুলতা ইউনয়নের মাসুমাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ