Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৃহবধূ ধর্ষণ ঘটনার এক মাসেও গ্রেফতার হয়নি আসামিরা

| প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ছাতক (সুনামঞ্জ) উপজেলা সংবাদদাতা : ছাতকে গৃহবধূ নির্যাতনের ঘটনার একমাস পরও কোন আসামি গ্রেফতার হয়নি। এনিয়ে মামলার বাদী সহ এলাকাবাসীর মধ্যে চরম অসন্তোষ দেখা দিয়েছে। আসামিরা ক্ষমতাসীন দলের থাকায় রহস্যজনক কারণে তাদেরকে পুলিশ গ্রেফতার করছে না বলে অভিযোগ এলাকাবাসীর। আসামিরা পলাতক ঢাকা দেয়ায় আসামি গ্রেফতার করতে পারছেনা বলে দাবি করছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল ওয়াহিদ। জানা যায়, গত ২ জুলাই গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপির সুহিতপুর গ্রামের লন্ডন প্রবাসি মনাফ আলীর বাসার কেয়াটেকার এক সন্তানের জননীকে দিন দুপুরে বাসায় হামলা করে অস্ত্রের মুখে তাকে পালাত্রæমে ধর্ষণও বাসায় লুটপাট চালায়। এ ঘটনায় ৩ জুলাই ধর্ষিতা বাদী হয়ে ৮ জনের নামে থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর প্রভাবশালী আসামিরা মামলা তুলে নেয়ার অব্যাহত হুমকি, ধর্ষিতার বাসার বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন ও বাসার গেইটে পাকা দেয়াল নির্মাণসহ তাদের উপর বিভিন্ন নির্যাতন শুরু করে। এ ব্যাপারে সাবেক চেয়ারম্যান সুন্দর আলীকে প্রধান আসামি করে ধর্ষিতা থানায় পৃথক দু’টি নন জিআর মামলা দায়ের করেন। পুলিশ আসামি গ্রেফতারের ব্যাপারে জানতে চাইলে গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান। এ ঘটনায় পুলিশ বলছে আসামিরা পলাতক ও এলাকাবাসী বলছেন ধর্ষকরা প্রকাশ্যে ঘুরাফেরা করছে।



 

Show all comments
  • S. Anwar ৯ আগস্ট, ২০১৭, ৭:৪৯ এএম says : 0
    পুলিশের চোখে আসামীরা অদৃশ্য আর গ্রামবাসীদের নজরে আসামীরা প্রকাশ্য। দুটোই সত্য। কিন্তু মূল কথা হলো সরকারী দলের লোকজন কোন জঘন্য অপরাধে আসামী হলেও তাদের বেশিরভাগকে গ্রেপ্তারের করা হয় না। কখনো সাংবাদিকদের সাংঘাতিক চাপের মুখে পড়ে গ্রেপ্তার করলেও অবিলম্বে বিনা কষ্টে ও সসন্মানে ছেড়ে দেয়। দেশে এটাই নিয়ম মনে হচ্ছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ