Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

নির্বাচনকে সামনে রেখে সিরিজ সেমিনার করবে আওয়ামী লীগ : হাছান মাহমুদ

| প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামী নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও শেখ হাসিনার জীবন সংগ্রামসহ মাসব্যাপী সেমিনার করার উদ্যোগ হাতে নিয়েছে আওয়ামী লীগের প্রচার সেল। গতকাল বুধবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের প্রচার উপ কমিটির এক বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও প্রচার উপ কমিটির সদস্য সচিব হাছান মাহমুদ। তিনি বলেন, আগামী সেপ্টেম্বর মাসে আমরা সিরিজ সেমিনারের উদ্যোগ হাতে নিয়েছি। সরকারের উন্নয়ন ও দেশের জন্য আওয়ামী লীগের অবদান নিয়ে কয়েকটি সেমিনার হবে। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জীবন সংগ্রাম ও তার অর্জনের উপরও সেমিনার হবে।
সেপ্টেম্বর মাসে টানা ১০টি সেমিনার করার উদ্যোগ প্রচার উপ কমিটি হাতে নিয়েছে বলে জানান হাছান মাহমুদ।
দলের প্রচার সম্পাদক বলেন, আগামী বছর যেহেতু সরকারের শেষ বছর সুতরাং সেই বছরকে আমরা নির্বাচনী বছর ধরে এগিয়ে যাব। দলের ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরতে আমরা আগামী বছরের আগে থেকেই অনেক গুলো কর্মসূচি হাতে নিয়েছি। জনগনের সামনে এ সকল উন্নয়ন তুলে ধরতে সোস্যাল মিডিয়া বেশি ব্যবহৃত হবে।
এ সময় ষোড়শ সংশোধনীর রায়ে বিএনপির বক্তব্যের প্রতিক্রিয়া জানতে চাইলে হাছান বলেন, এ দেশে যুদ্ধাপরাধীদের ফাঁসির রায় দিলে অনেকেই এই রায় মানি না বলে জালাও-পোড়াও করেছে। সুতরাং ষোড়শ সংশোধনী নিয়ে বিএনপিসহ অনেকে সমালোচনা করতেই পারে। তবে আগামীকাল আইনমন্ত্রী সংবাদ সম্মেলন করে কথা বলবেন, তাই আমি বিস্তারিত যেতে চাই না।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আক্তার হোসেন, প্রচার উপ কমিটির নেতা আশরাফ সিদ্দিকি বিটু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাছান মাহমুদ


আরও
আরও পড়ুন