Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ০৯ অগ্রহায়ণ ১৪২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

আত্মহত্যাই করেছিলেন সালমান শাহ

| প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রামে বললেন হীরা
চট্টগ্রাম ব্যুরো : চিত্রনায়ক সালমান শাহ আত্মহত্যা করেছিলেন আবারও এমন দাবি করে তার শ্বশুর শফিকুল হক হীরা বলেন, জনপ্রিয়তায় ভাটা পড়ায় মানসিকভাবে ভেঙে পড়ে সে। অবসাদগ্রস্ত থেকে মাদকাসক্ত হয়ে আত্মঘাতি হয় সালমান শাহ। তার মা নীলা চৌধুরীর বেপরোয়া আচরণও তাকে এ পথে ঠেলে দিয়েছে বলে দাবি করেন হীরা। আত্মহত্যা নয় সালমান খুন হয়েছেন এমন তথ্য দিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী রাবেয়া সুলতানা রুবির ভিডিও বার্তায় যখন তোলপাড় চলছে তখন সাংবাদিকদের কাছে গতকাল (বুধবার) নগরীর নাসিরাবাদস্থ বাসভবনে একথা বলেন সালমানের শ্বশুর ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শফিকুল হক হীরা।
তিনি বলেন, সালমান ১৯৯৫ সালে কিছুদিনের জন্য এফডিসিতে নিষিদ্ধ ছিলেন। ’৯৬ এর দিকে তার জনপ্রিয়তায় ভাটা পড়তে থাকে। মাদকাসক্তিও বেড়ে যায় তার। আর এ হতাশা থেকেই সে আত্মহত্যা করে। এক্ষেত্রে তার মা নীলা চৌধুরীর বেপরোয়া জীবনযাপনও দায়ী। কারণ তার মায়ের এসব কর্মকান্ড সে পছন্দ করত না। তিনি বলেন, পুলিশ তদন্ত করে আত্মহত্যা বলে রিপোর্ট দিয়েছে। কিন্তু সে রিপোর্টের বিরুদ্ধে তার মা নারাজি দিলেন। সিআইডি তদন্ত করল। দেড় বছর পর সিআইডিও রিপোর্ট দিল।
১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটন রোডের বাসা থেকে জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহর লাশ উদ্ধার করা হয়। দীর্ঘ ২২ বছর ধরে তার মৃত্যুর রহস্য উদঘাটন করা যায়নি। মামলাটি এখন তদন্ত করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। সালমান শাহর মৃত্যুর পর থেকে তার পরিবার দাবি তাকে খুন করা হয়েছে এবং খুনের জন্য স্ত্রীকে দায়ী করে আসছে। সালমানের সাবেক বিউটিশিয়ান রুবির বক্তব্যের পর আলোচিত সেই হত্যা মামলাটি ফের মানুষের মুখে মুখে। বিশেষ করে সালমান ভক্তরা এ ঘটনায় আশাবাদী- খুনের রহস্য উদঘাটন হবে। তারা এ মামলার শেষ দেখতে চায়।

 

 


Show all comments
  • Sunny ১০ আগস্ট, ২০১৭, ৩:২৩ পিএম says : 0
    Jodi o khun kore nai taile o atto Katha bolce keno... Ore arrest korra houk remande newa houk
    Total Reply(0) Reply
  • তোফায়েল আহমদ ১০ আগস্ট, ২০১৭, ১২:২০ এএম says : 0
    আমরা সাধারন মানুষ চাই যে কোন মামলার সঠিক বিচার হউক।যদি সালমানকে হত্যা করা হয় এবং তার জন্য সামিরা সহ তার পরিবার যুক্ত থাকে,তাহলে আমি আমরা সরকারের কাছে অনুরোধ করব, এর সঠিক বিচার যেন পাই।
    Total Reply(0) Reply
  • Kafil Uddin ১০ আগস্ট, ২০১৭, ৩:২৫ পিএম says : 0
    তুমি কেমনে জান তুমি কি চিলা ওখানে? তোমাকে রিমান্ড দেওয়া হোক, তার পরে সত্য কথা বলবা
    Total Reply(0) Reply
  • Jenat Akter ১০ আগস্ট, ২০১৭, ৩:২৬ পিএম says : 0
    আপনি কি বাবে জানেন আন্তহত্যা করেচে আসল কথা বলেন
    Total Reply(0) Reply
  • সরকার মোহাম্মদ সাইফুল ইসলাম ১০ আগস্ট, ২০১৭, ৩:২৬ পিএম says : 0
    হীরাকে এখনো রিমান্ডে নেয় না কেন?
    Total Reply(0) Reply
  • Aktar hussain ১০ আগস্ট, ২০১৭, ১০:৫৯ পিএম says : 0
    onake rimande neya houk tarpor sotto kota bolbe
    Total Reply(0) Reply
  • নাম ১২ আগস্ট, ২০১৭, ৬:৩৮ পিএম says : 1
    আপনার চরকায় তেল দেন মিয়া সালমানের জনপ্রিয়তা নিয়ে কথা বলেন সালমানের জনপ্রিয়তা না কবেই আপনি মরার পর কই জন আপনাকে মনে রাখবে দেখার বিষয়
    Total Reply(0) Reply
  • S. Anwar ১৪ আগস্ট, ২০১৭, ৬:২৯ এএম says : 0
    সবাইকে অনেক অনেক ধন্যবাদ এই জন্য যে আপনারা সকলেই আসল অপরাধীটাকে সনাক্ত করে ফেলেছেন। ও সবই জানে, বাপ-বেটিতে মিলে এ হত্যাকান্ড ঘটিয়েছে, এটা এখন দিনের মত পরিষ্কার। এই জুচ্চোরটাকে রিমান্ডে নিয়ে বেদম ঠেঙ্গানী দিলে আসল সত্যটি বেরিয়ে আসবে।
    Total Reply(0) Reply
  • ১৫ আগস্ট, ২০১৭, ১১:২২ এএম says : 0
    হীরকে রিমান্ডে দিলে সব বেরিয়ে আসবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ