Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চোর সন্দেহে চারজনকে পিটিয়ে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৭, ১০:০১ এএম

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় গরু চোর সন্দেহে চারজনকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী।
বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার চরজুবলি ইউনিয়নের উত্তর কচ্ছবিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতদের পরিচয় জানা যায়নি।
চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন জানান, বেশ কিছুদিন ধরে সুবর্ণচর উপজেলার চর জুবলি ইউনিয়নে প্রায়ই গরু চুরি হচ্ছে। চোরদের ধরার জন্য এলাকাবাসী রাত জেগে পাহারা দিয়ে আসছে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে একটি পিকআপ নিয়ে ৭-৮ জন লোক উত্তর কচ্ছবিয়া গ্রামে আসে। এলাকাবাসী টের পেয়ে চোর সন্দেহে ধাওয়া দিয়ে ছয়জনকে ধরে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। বাকিরা পালিয়ে যায়। নিহতদের পরিচয় জানা যায়নি।
তিনি আরো জানান, নিহত চারজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত দুজনকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

 



 

Show all comments
  • kosto ১০ আগস্ট, ২০১৭, ১০:৪৪ এএম says : 0
    Aevabe manus pitiye hotta kora ta manobota birodhi o pap kaz. duniyar adalote aerokom sob hottar bichar na holeo Allah tik e hasorer moydane er bichar korben...bangladesher manus erai aerokom kaz kore sodhu...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ