Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

পাক-ভারত ম্যাচে থাকছেন ইমরান

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইডেনে ১৯ মার্চ ভারত-পাকিস্তান ম্যাচের বিশেষ আকর্ষণ হতে চলেছেন ইমরান খান। এবিপি নিউজের হয়ে বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাবে তাকে। ইমরান যে আসছেন কলকাতায় সে কথা সৌরভ গঙ্গোপাধ্যায়কে ইতিমধ্যেই ফোনে জানিয়েছেন ইমরান। তার আসার খবরে খুশি সৌরভ জানিয়ে দিয়েছেন, ইমরানের ইডেনে আসাটা সম্মানের। শেষ এই ইডেনে বসেই ভারত-পাকিস্তান ম্যাচ দেখেছিলেন প্রাক্তন পাক অধিনায়ক। সে অনেক আগের কথা। মাঠে বসে আবার অনেকদিন পরে ভারত-পাকিস্তান লড়াই দেখবেন তিনি। শুধু ইমরান নন, কয়েকজন প্রাক্তন ভারত অধিনায়ককেও দেখা যেতে পারে এই ম্যাচে। তবে এখনও চূড়ান্ত হয়নি শেষ পর্যন্ত কারা আসবেন।
থাইল্যান্ডেও পথভ্রষ্ট সিদ্দিকুর
স্পোর্টস রিপোর্টার : থাইল্যান্ড ক্লাসিকেও হতাশ করেছেন সিদ্দিকুর রহমান। প্রথম রাউন্ডের চেয়ে দ্বিতীয় রাউন্ডে আরও বাজে খেলে কাট-এর নিচে থেকে বাদ পড়েছেন বাংলাদেশের সেরা এই গলফার। বø্যাক মাউন্টেইন গলফ ক্লাবে গতকাল দ্বিতীয় রাউন্ডের খেলায় দুটি বার্ডি ও তিনটি বোগি করেন সিদ্দিকুর। দুই রাউন্ড মিলিয়ে পারের চেয়ে এক শট বেশি খেলে যৌথভাবে ১০৬তম স্থানে থেকে ছিটকে পড়েন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।