Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

জবি সাংবাদিক সমিতির নেতৃত্বে আশরাফুল ও হুমায়ুন

| প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

জবি সংবাদদাতা : জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) ২০১৭-১৮ কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে সভাপতি পদে দৈনিক মানবজমিনের আশরাফুল ইসলাম আকাশ এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের হুমায়ুন কবির নির্বাচিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সাংবাদিক সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন জবি প্রক্টর ড. নূর মো‏হাম্মাদ। জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা ও ভিসি অধ্যাপক মীজানুর রহমান নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে সহ-সভাপতি পদে বণিক বার্তার যুবাঈর হুসাইন সামী, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দ্যা ডেইলি পিপল’স টাইমস এর নাছরিন ফারহানা খানম, সাংগঠনিক সম্পাদক পদে যৌথ ভাবে দ্যা ডেইলি সানের কবির হোসাইন এবং দৈনিক খবরপত্রের মোঃ সোহাগ রাসিফ, অর্থ সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের রাশেদ হোসাইন, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক আমাদের সময়ের লতিফুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক ইনকিলাবের নাইমুর রহমান নাবিল ও দৈনিক আজকালের খবরের ইসমাইল হোসাইন নির্বাচিত হয়েছেন।
নির্বাচন কমিশনার হিসেবে সহকারী প্রক্টর কাজী মো. নাসিরউদ্দীন ও মোস্তফা কামাল দায়িত্ব পালন করেন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন ও জবিসাসের সাবেক নেতারা এবং বিশ্ববিদ্যায়ের বিভিন্ন সংগঠনের নেতারা নির্বাচনের পর্যবেক্ষক হিসাবে দায়িত্ব পালন করেন। ফলাফল ঘোষণা শেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবনির্বাচিত সদস্যবৃন্দ জবি ভিসি অধ্যাপক মীজানুর রহমান ও ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়াকে ফুলেল শুভেচ্ছা জানান। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনের নেতারা নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন