Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

চলমান ধর্ষণ-নির্যাতন আইয়ামে জাহিলিয়াতকে হার মানিয়েছে -মাওলানা মোহাম্মদ ইসহাক

| প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দেশে চলমান খুন, ধর্ষণ আইয়ামে জাহিলিয়াতকেও হার মানিয়েছে। নাবালক শিশুরাও আজ পাশবিক নির্যাতনের শিকার। দেশের জনগণের জানমাল-ইজ্জতের নিরাপত্তা আজ ভূলুন্ঠিত। এসব অপরাধ নিয়ন্ত্রণে সরকার শুধু ব্যর্থ নয় বরং এই অমানবিক কর্মকাÐে সরকারি দলের লোকজন জড়িত হয়ে পড়েছে। এ অবস্থা থেকে পরিত্রাণের প্রয়োজন আইনের শাসন। প্রয়োজন জাতিকে নৈতিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা। বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের জ্ঞান অর্জন, চরিত্র গঠন ও সমাজ বিপ্লবের শ্লোগানকে সমাজে বাস্তাবায়িত করতে হবে। বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নির্ধারিত সদস্য প্রার্থীদের নিয়ে আয়োজিত কেন্দ্রীয় কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল শুক্রবার বিকাল ৪টায় রাাজধানীর বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আজীজুল হকের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল ইলিয়াস আহমদের পরিচালনায় অনুষ্ঠিত ২ দিনব্যাপী কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর হোসাইন, সাবেক কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মুফতি হুযাইফা আল হিযাজী, এডভোকেট তাওহীদুল ইসলাম তুহিন, এডভোকেট মাওলানা শায়খুল ইসলাম।



 

Show all comments
  • Kafil Uddin ১২ আগস্ট, ২০১৭, ১২:৫৪ পিএম says : 0
    akdom thik kotha bolesen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন