Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

গফরগাঁওয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও উপজেলার দক্ষিণে পাগলা থানায় পল্লীতে এক সন্তানের জননী এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
নবগঠিত পাগলা থানার নিগুয়ারী মড়লবাড়ি গ্রামের মো. আমান উল্লাহর স্ত্রী মোছা. ফাতেমা খাতুন (২১) গত শুক্রবার গভীর রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে বিষপানে আত্মহত্যা করেছে । মৃত ফাতেমা খাতুনের একমাত্র মেয়ের বয়স ৩বছর ।
১৪নং নিগুয়ারী ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন খান জানান, মো. আমানউল্লাহর সংসার অভাব অনটনের ছিল । তবে আত্মহত্যার কারণ জানা যায়নি । মৃত ফাতেমার স্বামী মো. আমান উল্লাহ কুমিল্লায় চাকরী করে ।
পাগলা থানার ওসি মো. চাঁন মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে একজন পুলিশ অফিসারসহ বেশ কয়েকজনকে পাঠানো হয়েছে । লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে দুপুর সাড়ে ১১টার পর্যন্ত। এব্যাপারে পাগলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ