Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

অপহরণের ১২ ঘণ্টা পর হাত-পা বাঁধা অবস্থায় ব্যবসায়ী উদ্ধার

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুর সদর উপজেলার কালীবাজারের মোবাইল ব্যবসায়ী রাজিব হোসেনকে অপহরণের ১২ ঘণ্টা পর বাজারের পাশের খালপাড় এলাকা থেকে হাত-পা বাঁধা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে ওই এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এখন পর্যন্ত রাজিব হোসেনের জ্ঞান ফেরেনি বলে জানিয়েছেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।
অপহৃত রাজিব হোসেনের মা পারভীন আক্তার ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে মোবাইল ফোনে রাজিব হোসেনকে দোকান থেকে কে বা কারা ডেকে নিয়ে যায়। এরপর থেকে রাজিব হোসেন নিখোঁজ। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও শুক্রবার রাত ১২টায় পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি।
শনিবার ভোরে কালীবাজার এলাকার খালপাড়ে হাত-পা বাঁধা গুরুতর আহত অবস্থায় রাজিব হোসেনকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।তবে এখনো তার জ্ঞান ফিরে আসেনি। তার অবস্থা এখনও আশঙ্কাজনক।
তাকে পরিকল্পিতভাবে অপহরণ করে হত্যার চেষ্টা চালিয়েছে বলে দাবী করেন অপহৃত রাজিব হোসেনের মা পারভীন আক্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ