Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ০৪ কার্তিক ১৪২৪, ২৮ মুহাররম ১৪৩৯ হিজরী

চাঁদা না দেয়ায় ব্যাবসায়ীকে প্রাণনাশের হুমকি

সংবাদ সম্মেলনে অভিযোগ

| প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁদা না দেয়ায় চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর আমদানি-রফতানিকারক গ্রæপের সাবেক সাধারণ সম্পাদক আবু তালেবকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবু তালেব বলেন, শিবগঞ্জের কানসাট ইউনিয়নের কাগচিপাড়া গ্রামের মোঃ টানু মিস্ত্রির ছেলে ইমন আল ইমরান ও শ্যামপুর ইউনিয়নের হাদীনগর কামাটোলা গ্রামের আলফাজ আলীর ছেলে রিপন আলী রকি নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন সময় তার কাছে মোটা অঙ্কের চাঁদা দাবী করে আসছিলো। চাঁদা না দেয়ায় গত ৯ আগষ্ট রাতে ইমন আল ইমরান কানসাট বাজারে অবস্থিত আবু তালেবের ব্যবসায়িক প্রতিষ্ঠানে গিয়ে তাকে হত্যার হুমকি দিয়ে আসে। বিষয়টি তিনি শিবগঞ্জ থানায় লিখিত ভাবে জানিয়েছেন। সংবাদ সম্মেলনে আবু তালেব আরো অভিযোগ করেন, বর্তমানে তাকে ও তার পরিবারের সদস্যদের মিথ্যা মামলায় জড়ানোর চেষ্টা করছে রকি ও ইমরান। এই অবস্থায় তিনি প্রশাসনের কাছে তার নিরাপত্তা দাবি করেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।