Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

কালিহাতিতে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৭, ১১:০১ এএম

টাঙ্গাইলে গৃহবধূকে ধর্ষণ মামলায় কালিহাতি উপজেলার নাগবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
শনিবার দিবাগত রাত ৮টার দিকে নাগবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার সিংহ জানান, গত ১৪ মার্চ কালিহাতি থানায় স্থানীয় এক গৃহবধূ মিল্টন সিদ্দিকীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। গত এপ্রিল মাসের শেষ দিকে মিল্টন সিদ্দিকী উচ্চ আদালত থেকে সেই মামলায় জামিনও পেয়েছিলেন।
জামিনের সময় আদালত তাকে সাতদিনের মধ্যে নিম্ন আদালতে হাজির হতে নির্দেশ দিয়েছিলেন। কিন্তু তিনি হাজির হননি। ধর্ষণের ঘটনার পর গৃহবধূর ডাক্তারি পরীক্ষায় তেমন কোনো আলামত পাওয়া না গেলেও, ধর্ষিতার জবানবন্দি অনুযায়ী তার পোশাক থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। সেখানে ধর্ষণের আলামত পাওয়া যাওয়ায় তার ডিএনএ পরীক্ষা শেষ হয়েছে। আগামীকাল মিল্টন সিদ্দিকীকে আদালতে হাজির করে ৫-৭ দিনের রিমান্ড ও ডিএনএ পরীক্ষার আবেদন করা হবে।
অভিযোগ করা হয়, গত ১৪ মার্চ মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকী ওই গৃহবধূকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে এলেঙ্গা রিসোর্টে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ওই গৃহবধূকে মহাসড়কের পাশে ফেলে পালিয়ে যায় মিল্টন সিদ্দিকী।সেখান থেকে ওই গৃহবধূর পরিবার তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে সেদিন রাতেই ওই গৃহবধূ বাদী হয়ে মিল্টন সিদ্দিকীসহ দুইজনকে আসামি করে কালিহাতি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়।



 

Show all comments
  • S. Anwar ১৩ আগস্ট, ২০১৭, ২:৫০ পিএম says : 0
    হয়তোবা উনি বিনা ভোটের চেয়ারম্যান।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ