Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

পশুর নদে ট্রলারডুবিতে বৃদ্ধা নিহত

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার দাকোপ উপজেলার পশুর নদে ট্রলারডুবিতে সালেহা বেগম (৬৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ সময় দুই শিশুসহ পাঁচ যাত্রী আহত হয়।
আজ শনিবার দুপুর দেড়টার দিকে দাকোপ উপজেলার চালনা বাজার লঞ্চঘাটে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, উপজেলার চালনা বাজার লঞ্চঘাট থেকে একটি ট্রলার যাত্রী ও মালামাল বোঝাই করে উপজেলার পারজয়নগরের উদ্দেশে যাত্রা করে। কিন্তু কিছু দূর যাওয়ার পরই অতিরিক্ত বোঝাইয়ের কারণে একদিকে কাত হয়ে ট্রলারটি পশুর ও চুনকুড়ি নদীর মোহনায় ডুবে যায়। এতে পারজয়নগরের গ্রামের মৃত ইদো সানার স্ত্রী সালেহা বেগম মারা যান। এ সময় সালেহা বেগমের নাতনি জেসমিন (২২), তার শিশু সন্তান আয়শা (৫), আরিফা বিবি (২২), পুষ্প সরদার (২২) ও তার ২৩ দিন বয়সী মেয়ে আহত হয়। স্থানীয়রা নিহতের লাশ এবং আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দাকোপ থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন বলেন, একজন নিহত হলেও অন্য যাত্রীদের উদ্ধার করা সম্ভব হয়েছে। এ ছাড়া ট্রলার ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন