Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

দলীয় কর্মীকে কুপিয়ে হত্যা করল যুবলীগ

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গা শহরের ফেরিঘাট রোড এলাকায় ভুলু (২৪) নামে এক যুবলীগ কর্মীকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে যুবলীগেরই অপর গ্রুপের সমর্থকরা । এসময় কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে আকাশ (২০) নামে আরেক যুবলীগ কর্মীকে। নিহত ভুলু শহরের জ্বিনতলা পাড়ার খবির উদ্দিনের ছেলে।আজ শনিবার দুপুর দেড়টার দিকে ফেরিঘাট রোড এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, যুবলীগ কর্মী ভুলু ও আকাশ শনিবার দুপুর দেড়টার দিকে শিশু স্বর্গের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় যুবলীগের অপর গ্রুপের ৬/৭ জন সমর্থক তাদের উপর্যুপরি কুপিয়ে আহত করে। পরে তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভুলুকে মৃত ঘোষণা করেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ডাক্তার রাজিবুল আলম বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।
এদিকে, ঘটনার পর চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার বেলায়েত হোসেন ও সদর উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের কারণ এখনও জানা যায়নি। তবে, পূর্ব শত্রুতার জের ধরেই এ ঘটনা ঘটে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ