Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাদুয়ারচর রেল লাইনের পাশ : থেকে কাঁচামাল ব্যবসায়ীর লাশ উদ্ধার

৩৫ দিনের মাথায় নরসিংদীতে আবারো হত্যাকান্ড

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : ৩৫ দিনের ব্যবধানে নরসিংদী শহরে আবারো হত্যাকান্ড সংঘটিত হয়েছে। গুপ্ত ঘাতকরা শান্তি সাহা (৩০) নামে এক কাঁচামাল ব্যবসায়ীকে শাসরুদ্ধ করে হত্যা করেছে। গতকাল সকালে নরসিংদী সদর উপজেলার বাদুয়ারচর দড়িপাড়া এলাকা থেকে শান্তি সাহার লাশ উদ্ধার করা হয়েছে। গত ৮ জুলাই প্রকাশ্য দিনদুপুরে শহরের মধ্যকান্দাপাড়া এলাকার (বাগবিতান ক্লাব সংলগ্ন) দীপ্তি ভৌমিক নামে এক গৃহবধুকে হত্যা করার ৩৫ দিনের মাথায় এটি দ্বিতীয় হত্যাকান্ড। গুপ্তঘাতকরা তাকে শাসরুদ্ধকরে হত্যা করে একটি নীল কম্বল মুড়িয়ে সিনথেটিক বস্তার ভিতর ভরে ঘটনাস্থলে ফেলে রেখে চলে গেছে।
তার গায়ে একটি লাল রংগের গেঞ্জী, পড়নে চেক লুঙ্গী ও হাতে ছিল একটি রাবারের ব্রেসলেট পরিহিত ছিল। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে পারিবারিক সূত্র বলেছে, নরসিংদী শহরের পশ্চিমকান্দা পাড়া মহল্লার নারায়ন সাহার পুত্র এই শান্তি সাহা এলাকার বৌ-বাজারে কাঁচামাল ও মসল্লার ব্যবসা করতো। গত শনিবার বিকেলে সে বাড়ী থেকে বেরিয়ে যায়। এরপর সে আর রাতে বাড়ী ফিরেনি। সকালে বাদুয়ারচর রেললাইন ও রায়পুরা সড়কের মধ্যবর্তী স্থানে তার লাশ পড়ে থাকতে দেখে লোকজন থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। খবর পেয়ে শান্তি সাহার আত্মীয়-স্বজন থানায় গিয়ে তার লাশ সনাক্ত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ