Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সরকারি কর্মচারীরা আগস্টের বেতন পাবেন ২৯ তারিখ

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামী ২৯ আগস্ট সরকারি, আধা সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত নন- গেজেটেড কর্মচারী ও সামরিক বাহিনীর নন-কমিশন্ড কর্মকর্তা/কর্মচারীদের আগস্ট মাসের বেতন-ভাতা পরিশোধের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ সুবিধা পেনশনভোগীরাও পাবেন। তবে কর্মকর্তাদের ক্ষেত্রে আগস্টের বেতন পেতে দেরি হতে পারে। গতকাল রোববার অর্থ মন্ত্রণালয়ের ট্রেজারি ব্যবস্থাপনা অধিশাখা থেকে প্রজ্ঞাপন জারি হয়েছে। অন্যদিকে সরকারি কর্মচারীরা পেলেও বড় বড় কর্মকর্তারা আগস্ট মাসের বেতন ১০ সেপ্টেম্বরের আগে তুলতে পারছেন না।
অর্থ বিভাগের উপ-সচিব মফিজ উদ্দীন আহমেদ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, সরকারি বর্ষপঞ্জি-২০১৭ অনুযায়ী ২ সেপ্টেম্বর (চাঁদ দেখা সাপেক্ষে) পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে বিধায় সরকার এ মর্মে সিদ্ধান্ত নিয়েছে যে, সরকারি, অধা-সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের সব নন গেজেটেড কর্মচারী ও সামরিক বাহিনীর নন-কমিশনড কর্মকর্তা/কর্মচারীদের আগস্ট মাসের বেতন-ভাতা এবং দেশের সব অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীর আগস্ট মাসের পেনশনের অর্থ ২৯ আগস্ট প্রদান করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ