Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক ব্যবসায়ী পরিবারের জামাই-শ্বশুর গ্রেফতার

| প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মাদক ব্যবসায়ী পরিবারের দুই সদস্য জামাই-শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (সোমবার) নগরীর বায়েজিদ বোস্তামী থানার পশ্চিম শহীদনগর এলাকার একটি বাড়িতে অভিযান চালায় পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মোঃ নাছির (৫৫) ও তার মেয়ের জামাই তাজুল ইসলাম তাজু (৩০)। পরিবারের বাকি সদস্যরা পুলিশের অভিযান টের পেয়ে পালিয়ে যায়।
থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, নাছিরের পরিবারের সকলে মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে থানায় ২০টির মতো মামলা রয়েছে। কখনো অভিযান চালিয়ে তাদের সবাইকে একসাথে পাওয়া যায়নি। পরিবারের আরও ৬ সদস্য অভিযানের সময় পালিয়ে যেতে সক্ষম হয়। এ বাড়ি থেকে ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
ওসি জানান, গ্রেফতার নাছির ও তাজু ছাড়াও নাছিরের ছেলে শহীদ খান, শফি আরম বাকুম, পালিত পুত্র দেলোয়ার, স্ত্রী রূপ বানু ও দুই মেয়ে কোহিনুর এবং মরিয়মও মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের সবার বিরুদ্ধে মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ