Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

শ্যামনগরে ২৬টি দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

আবু কওছার শ্যামনগর থেকে : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বংশীপুর বাসস্ট্যান্ডে শুক্রবার দিবাগত গভীর রাতে অগ্নিকাÐে ২৬টির অধিক দোকানঘর পুড়ে প্রায় অর্ধ কোটি টাকার মাল ভস্মীভ‚ত হয়েছে।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, শুক্রবার দিবাগত রাত অনুমান ৩-৪টার দিকে হঠাৎ বংশীপুর বাসস্ট্যান্ডের মিষ্টির দোকানে আগুন লেগে গেলে পরবর্তীতে এ আগুন পার্শ্ববর্তী দোকানে ছড়িয়ে পড়ে এবং ভোরের দিকে ফায়ার সার্ভিস গাড়ী এসে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় । এ সময় চাল ব্যবসায়ীর দোকান, মুদির দোকান, কয়েকটি মিষ্টির দোকান, ফলের দোকান সহ অন্যান্য ব্যবসায়ীর দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায়। বংশীপুর বাসস্ট্যান্ডের বাসিন্দা আব্দুস সামাদ বলেন ধারণা করা হচ্ছে মিষ্টি তৈরীর দোকানের চুলা থেকে আগুনের সৃষ্টি এবং এখান থেকে রাতে সকলের অজান্তে প্রায় ২৬টির অধিক দোকান পুড়ে যায়। স্থানীয়রা জানায় পুড়ে যাওয়া দোকানে ৪টি মোটর সাইকেল, ৩টি ফ্রিজ , শতাধিক বস্তা চাল সহ অন্যান্য গুরুত্বপূর্ণ পণ্য পুড়ে গেছে।
প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা সাংবাদিক মুনসুর আলম বলেন রাতে কালীগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনকে সংবাদ দিলে আসতে দেরী হওয়ার কারণে আরও বেশী ক্ষতি হয় এবং দেরীেেত আসার কারণে ২ জন ফায়ার সার্ভিসের কর্মী জনগণের রোষানলের শিকার হন। সব মিলিয়ে স্থানীয়রা ধারনা করছেন প্রায় অর্ধকোটি টাকার মাল পুড়ে ভস্মীভূত হয়েছে। এ দিকে খুব সকালে ঘটনা স্থল পরিদর্শন করেছেন এমপি এস এম জগলুল হায়দার, শ্যামনগর ইউএনও আবু সায়েদ মোঃ মনজুর আলম, পিআইও জাফর রানা ও সাংবাদিকবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্যামনগরে ২৬টি দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি
আরও পড়ুন