Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বনশ্রীতে ইসলামী ব্যাংকের সেবাঘর উদ্বোধন

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার ঃ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সেবাঘর উদ্বোধন করা হয়েছে। গতকাল রাজধানীর দক্ষিণ বনশ্রীতে এর উদ্বোধন করা হয়। ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান প্রধান অতিথি হিসেবে এ সেবাঘর উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশার। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. কামাল উদ্দিন জসীম, ভাইস প্রেসিডেন্ট মো. নাসির উদ্দিন, স্থানীয় ব্যবসায়ী মালিক সমিতির সাবেক সভাপতি শামসুল আলম ভূঁইয়া, সাবেক সহ-সভাপতি রফিজ উদ্দিন ভূঁইয়া, সাবেক সেক্রেটারি কামাল আবদুল হান্নানসহ ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।
সেবাঘরের মাধ্যমে ব্যাংকের গ্রাহক এটিএম ও আইডিএম-এ ২৪ ঘন্টা টাকা জমা ও উত্তোলন, চেক ও পে-অর্ডার জমা, ইউটিলিটি বিল পরিশোধ, একাউন্ট খোলা, অ্যাকাউন্ট ব্যালান্স ও স্টেটমেন্ট গ্রহণ, ইন্টারনেট ব্যাংকিং সেবা, হিসাবের তথ্য ও কেওয়াইসি হালনাগাদ, চেক রিকুইজিশন, বিনিয়োগ তথ্য ও এমক্যাশ সেবা গ্রহন করতে পারবেন।
ইঞ্জিনিয়ার মো. ইস্কান্দার আলী খান প্রধান অতিথির বক্তব্যে বলেন, সেবাঘরের মাধ্যমে ইসলামী ব্যাংক মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছিয়ে দিতে চায়। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে এ ব্যাংক দেশব্যাপী সেবাঘরের মাধ্যমে ব্যাপক জনগোষ্ঠীকে ব্যাংকিং সেবার আওতায় আনতে কাজ করছে। তিনি বলেন, অর্থায়ন সেবার মাধ্যমে কল্যাণমূখী এ ব্যাংক দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। তিনি সকলকে ইসলামী ব্যাংকের আধুনিক ও কল্যাণধর্মী সেবা গ্রহণ করার আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বনশ্রীতে ইসলামী ব্যাংকের সেবাঘর উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ