Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের ১ দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে নিখোঁজের ্একদিন পর স্কুল ছাত্র আল-আমীনের(১৫) লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ । গতকাল (মঙ্গলবার) সকাল ১১টায় বরিশুর বাজারঘাট বরাবর বুড়িগঙ্গা নদী থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে পুলিশ।
নিহতের বাবা মোঃ ইমরান হোসেন জানান, আমার ছেলে আল-আমীন রাজধানীর লালবাগের রহমত উল্লাহ মডেল হাইস্কুলের অষ্টম শ্রেনীর ছাত্র। গত রোববার স্কুল চলাকালিন সময়ে শ্রেনী কক্ষে তার সহপাঠি জিসান ও নিজুমের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হয়। সোমবার সকাল ১১টায় আমার ছেলে আল-আমীন তার বন্ধু রিফাতের বাসায় লুডু খেলার কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। বিকেলে ৫টায় ছেলের মোবাইলে ফোন করলে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁরি পরেও তার কোন সন্ধান পাইনি। মঙ্গলবার লোকমুখে সংবাদশুনে কেরানীগঞ্জ মডেল থানায় এসে ছেলে আল-আমীনের লাশ সনাক্ত করি। নিহত আল-আমীনের বাসা রাজধানীর লালবাগ থানার আমলীগোলা এলাকায় ২১৫/১ জেএম সাহা রোডে। কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাখের মোহাম্মদ যুবায়ের জানান, বুড়িগঙ্গা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ