Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

এক্সিম ব্যাংকের কোয়ার্টারলি ব্যবসা উন্নয়ন সম্মেলন

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বছরের প্রথম কোয়র্টারের অর্জিত ফলাফল বিশ্লেষণ এবং বাকী সময়ের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে কোয়ার্টারলি ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০১৬” শীর্ষক দিনব্যাপী এক সম্মেলন গতকাল এক্সিম ব্যাংকের গুলশান শাখায় অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। সম্মেলনে এক্সিম ব্যাংকের ঢাকা উত্তর ও দক্ষিণ অঞ্চলের অন্তর্ভূক্ত শাখাসমুহের ব্যবস্থাপকগণ এবং মতিঝিল শাখা ও গুলশান শাখার শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও আঞ্চলিক প্রধানগণ অংশগ্রহণ করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এম সিরাজুল ইসলাম, সিরাজুল হক মিয়া, খন্দকার রুমি এহসানুল হক, মোঃ ফিরোজ হেসেন, মোঃ মুক্তার হোসেইন, মোঃ হুমায়ূন কবির, এবং শাহ্ মোঃ আব্দুল বারী ।
প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া সকল প্রতিকুলতাকে অতিক্রম করে কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য সবাইকে একাগ্রতার সাথে কাজ করার পরামর্শ দেন। একই সাথে তিনি শাখা ব্যবস্থাপকদের নিষ্ঠা, সততা ও উদ্দীপনার সাথে লক্ষ্য নির্ভর কাজ করার জন্য সকলকে আহŸান জানান। এছাড়াও মানি লন্ডারিং প্রতিরোধ এবং এটিএম বুথ পরিচালনায় সজাগ দৃষ্টি রাখার জন্য শাখা ব্যবস্থাপকদের বিশেষভাবে গুরুত্ব দেয়ার কথা বলেন।-বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এক্সিম ব্যাংকের কোয়ার্টারলি ব্যবসা উন্নয়ন সম্মেলন
আরও পড়ুন