Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমসি কলেজে ছাত্রলীগ দুই গ্রুপে উত্তেজনা

| প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে এমসি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে উত্তেজনা দেখা দেয়। অবশ্য কিছুক্ষণের মধ্যে পুলিশ ক্যাম্পাসের নিয়ন্ত্রণ নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। শোক দিবসের কর্মসূচি পালন নিয়ে গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ছাত্রলীগ নেতাদের মহড়া দেয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।
বেলা সাড়ে ১১টার দিকে এমসি কলেজ ও সরকারী কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা ক্যাম্পাস ও আশেপাশের এলাকাগুলোতে জড়ো হন। বিবদমান দু’টি পক্ষের নেতাকর্মীদের উপস্থিতি ক্রমশ বাড়তে থাকে। খবর পেয়ে এমসি কলেজ এলাকায় তিন প্লাটুন পুলিশ সদস্য অবস্থান নেয়। কলেজ সংলগ্ন টিলাগড় পয়েন্ট, কলেজ ক্যাম্পাসে পুলিশ ভ্যান ও লেগুনা দিয়ে টহল দিতে দেখা গেছে শাহপরাণ থানা পুলিশকে।
শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনোয়ারুল হোসেন বলেন, কলেজ এলাকার যেকোনো বেআইনী কর্মকান্ড ও অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ প্রস্তত রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। প্রসঙ্গত, এর আগে সম্প্রতি ছাত্রলীগের দুই গ্রুপ সংঘর্ষের কারণে এমসি কলেজ হোস্টেল ভাঙচুর করা হয়েছিল। এ ঘটনায় হোস্টেল বন্ধ ছিল বেশ কয়েকদিন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ