Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘাটাইলে শোক দিবসের খিচুরীর হাড়িতে পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

ঘাটাইল(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৭, ১২:১৯ পিএম

টাঙ্গাইলের ঘাটাইলে শোক দিবসের জন্য রান্না করা খিচুরীর হাড়িতে পড়ে মাঈনুল ইসলাম (৩) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে । দগ্ধ হয়ে ঝলসে গেছে তারই সহোদর নাজমুল হোসেন (৭)। ঘটনাটি ঘটেছে ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের যোগিহাটী গ্রামে। শিশু দুটির বাবার নাম হাসমত আলী গুডু।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গত মঙ্গলবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে উপজেলার আনেহলা ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের যোগীহাটি গ্রামের বটতলায় গনভোজের রান্না চলছিল । স্থানীয় আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি মেম্বার মোঃ লুৎফর রহমান সহ স্থানীয় নেতারা এই গনভোজের আয়োজন করেন। রান্নাবান্না চলাকালিন সময়ে অন্য শিশুদের সাথে দিনমজুর হাসমত আলী গুডুর দুই ছেলে মাঈনুল (৩) ও নাজমুল (৭) রান্নাবান্না দেখতে যায়। এ সময় নাজমুল তার ছোট ভাই শিশু মাইনুলকে কাঁধে নিয়ে চুলার পাশেই নামিয়ে রাখা খিচুরির ডেগে উকি দিয়ে দেখতে যায়। সেখানে আগত অন্যান্য শিশুদের ধাক্কাধাক্কিতে শরীরের ভারসাম্য রক্ষা করতে না পেরে শিশু মাইনুল সহ দুই সহোদর গরম খিচুরির হাড়িতে পড়ে গিয়ে মারাত্মক দগ্ধ হয়। পরে ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় লোকজন দ্রুত তাদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মাঈনুল (৩) মারা যায়। গুরুত্বর দগ্ধ অবস্থায় নাজমুল হোসেনকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে বলে জানান তার পরিবার ।
এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোশারফ হোসেন বিষয়টি আমরা জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। স্থানীয়দের কাছ থেকে জেনেছি অসাবধানতা বশত ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।



 

Show all comments
  • S. Anwar ১৬ আগস্ট, ২০১৭, ১:২৩ পিএম says : 0
    শোকের উপর শোক আরকি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ