Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ সেপ্টেম্বর ২০১৭, ০৯ আশ্বিন ১৪২৪, ০৩ মুহাররম ১৪৩৮ হিজরী

টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যানকে গৃহবধূ ধর্ষণ মামলায় রিমান্ড মঞ্জুর করেছে আদালত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৭, ৪:৫৬ পিএম

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিল্টন সিদ্দিকীকে গৃহবধূ ধর্ষণ মামলায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলাম রিমান্ড শুনানি শেষে এই আদেশ দেন।

গত শনিবার (১২ আগস্ট) সন্ধ্যায় আসামী মিল্টন সিদ্দিকীকে টাঙ্গাইল ডিবি পুলিশ গ্রেফতার করে। পরদিন রোববার মামলার তদন্তকারী কর্মকর্তা ৫ দিনের রিমান্ডের আবেদন করে আসামীকে কোর্টে প্রেরণ করেন। অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আসামীকে জেল হাজতে প্রেরণ এবং বুধবার রিমান্ড শুনানির দিন ধার্য্য করেন।
দুপুরে আদালতে আসামীর শুনানি অনুষ্ঠিত হয়। রিমান্ডের পক্ষে ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম শুনানি করেন। তাকে সহায়তা করেন মানবাধিকার বাস্তবায়ন সংস্থার টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান আজাদ। আসামী পক্ষের আইনজীবি রিমান্ডের বিরুদ্ধে বক্তব্য রাখেন। আদালত শুনানী শেষে আসামীকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

কালিহাতী উপজেলার এক গৃহবধুকে সালিশের কথা বলে ডেকে নিয়ে এলেঙ্গা রিসোর্টের একটি কক্ষে জোরপুর্বক ধর্ষণ করে। পরে ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে ১৪ মার্চ ২০১৭ উপজেলার নাগবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান মিল্টন সিদ্দিকীকে আসামী করে কালিহাতী থানায় মামলা দায়ের করেন।

 


Show all comments
  • S. Anwar ১৬ আগস্ট, ২০১৭, ১০:৪৩ পিএম says : 0
    সম্ভবতঃ উনিও বিনা ভোটের চেয়ারম্যানদের দলের একজন। এই ধরনের কাজের জন্যতো দেশব্যাপী এখন ওনারাই চ্যাম্পিয়ন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।