Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শোক দিবসের খিচুড়ির হাঁড়িতে পড়ে শিশুর মৃত্যু

| প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতাঃ টাঙ্গাইলের ঘাটাইলে শোক দিবসের জন্য রান্না করা খিচুরীর হাড়িতে পড়ে মাঈনুল ইসলাম (৩) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। দগ্ধ হয়ে ঝলসে গেছে তারই সহোদর নাজমুল হোসেন (৭)। ঘটনাটি ঘটেছে ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের যোগিহাটী গ্রামে। শিশু দুটির বাবার নাম হাসমত আলী গুডু।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গত মঙ্গবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে উপজেলার আনেহলা ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের যোগীহাটি গ্রামের বটতলায় গনভোজের রান্না চলছিল। স্থানীয় আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি মেম্বার মোঃ লুৎফর রহমান সহ স্থানীয় নেতারা এই গনভোজের আয়োজন করেন। রান্নাবান্না চলাকালিন সময়ে অন্য শিশুদের সাথে দিনমজুর হাসমত আলী গুডুর দুই ছেলে মাঈনুল (৩) ও নাজমুল (৭) রান্নাবান্না দেখতে যায়। এ সময় নাজমুল তার ছোট ভাই শিশু মাইনুলকে কাধে নিয়ে চুলার পাশেই নামিয়ে রাখা খিচুরির ডেগে উকি দিয়ে দেখতে যায়। সেখানে আগত অন্যান শিশুদের ধাক্কাধাক্কিতে শরীরের ভারসাম্য রক্ষা করতে না পেরে শিশু মাইনুল সহ দুই সহোদর গরম খিচুরির হাড়িতে পড়ে গিয়ে মারাত্বক দগ্ধ হয়।



 

Show all comments
  • Hira ১৭ আগস্ট, ২০১৭, ৪:৪৫ এএম says : 0
    A janoo arak shok. Police should arrest the organiser and recompensate the looser.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ