Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ০৭ অগ্রহায়ণ ১৪২৪, রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
শিরোনাম

মংলার পূর্ব সুন্দরবনে র‌্যাব ও জলদস্যুর মধ্যে বন্দুকযুদ্ধ আটক ২

মংলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৭, ১:৫৭ পিএম

মংলার পূর্ব সুন্দরবনে র‌্যাব ও জলদস্যুর মধ্যে বন্দুকযুদ্ধের পর ২ দস্যুকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোরে চাঁদপাই রেঞ্জের আনদারমানিক খালে জলদস্যু সুমন বাহিনীর মধ্যে বন্দুক যুদ্ধের পর সেকেন্ড ইন কমান্ড মিন্টু গাজী এবং ডালিমকে আটক করা হয়েছে হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে দেশী-বিদেশী আগ্নেয়াস্ত্র, তাজা গুলিসহ দস্যুদের ব্যবহারকৃত বিভিন্ন ধরণের সরঞ্জামাদি।
র‌্যাব-৮ এর সিও লে: কর্নেল আনোয়ার উজ জামান জানান, সুন্দরবনের দস্যু দমনে নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার সকালে সুন্দরবনের আন্দারমানিক খালে জেলে জিম্মি করে চাঁদা আদায় করছিল । এ সংবাদের ভিত্বিতে র‌্যাব ওই এলাকায় অভিযান চালায়।
অভিযানের সময় জলদস্যু দল র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায় । র‌্যাব সদস্যারাও পাল্টা গুলি ছুড়ে । অভিযানের এক পর্যায়ে দস্যু দল বনের গহীনে পালিয়ে গেলেও সুমন বাহিীর সেকেন্ড ইন কমান্ড সহ ২ দস্যুকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে। এখনও সুন্দরবনের আন্দারমানিক খালে অভিযান চলছে । র‌্যাব জানায় দস্যুদেরূ কিছু অস্র তারা উদ্ধার করেছে । উভয়ের মধ্যে প্রায় ১ ঘণ্টা ধরে বন্দুক যুদ্ধে চলে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।