Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে ত্রাণ বিতরণ করলেন এরশাদ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৭, ৩:১০ পিএম

আজ বৃহস্পতিবার দুপুরে শেরপুর সদর উপজেলার চরপক্ষিমারি ইউনিয়নের পোড়ার দোকান (ইলিয়াছ নগর) এলাকায় পাঁচ শতাধিক বন্যার্ত মানুষের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন তিনি।

এ উপলক্ষে শেরপুর সদর উপজেলার চরপক্ষিমারি ইউনিয়নের পোড়ার দোকান (ইলিয়াছ নগর) এলাকায় জেলা জাতীয় পার্টি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন এরশাদ। তিনি বলেন, বন্যাদুর্গত এলাকার মানুষ পর্যাপ্ত ত্রাণ পাচ্ছে না। সরকারকে এ বিষয়ে আরও উদ্যোগ নিতে হবে, যাতে বন্যাদুর্গত মানুষ পর্যাপ্ত সরকারি ত্রাণ পেতে পারে।
তিনি আরও বলেন, জাতীয় পার্টিকে একসময় নিশ্চিহ্ন করার চেষ্টা করা হয়েছিল কিন্তু তা সফল হয়নি। জাতীয় পার্টির অবস্থা আগের মতো নেই। জাতীয় পার্টি এখন রাজনীতিতে বিরাট ফ্যাক্টর। আমাদের ছাড়া নির্বাচন হবে না। কেউ ক্ষমতায় যেতে পারবে না এবং আল্লাহ যদি ইচ্ছা করেন, আমরা চেষ্টা করলে ক্ষমতায়ও আসতে পারব।
জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ মো. ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে দলের কেন্দ্রীয় মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, জেলা জাপার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ঠাণ্ডা প্রমুখ বক্তব্য দেন।
এ সময় অন্যদের মাঝে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, চরপক্ষিমারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রউফ, মো. জয়নাল আবেদীনসহ জেলা জাতীয় পার্টি ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে জাতীয় পার্টির পক্ষ থেকে প্রত্যেককে পাঁচ কেজি করে চাল, এক কেজি লবণ ও আধা কেজি করে ডাল বিতরণ করা হয়।
এরপর জামালপুরের বকশীগঞ্জ এলাকায় ত্রাণ বিতরণের উদ্দেশ্যে হেলিকপ্টারযোগে ওই স্থান ত্যাগ করেন এরশাদ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ