Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

| প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

পুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : পুলপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট মোহাম্মদ রাশেদ হোসেন েেচৗধুরীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত গতকার বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে কারেন্ট জাল আটকসহ ৪টি প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা করেছে। ভ্রাম্যমাণ আদালত আমুয়াকান্দা বাজারে জাল মহালে ও দোকানে অভিযান চালিয়ে ৭৬০ টি কারেন্ট জাল আটক করেন এবং জনগণের সামনে তা পুড়িয়ে ধ্বংস করেন। যার আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা বলে মৎস্য বিভাগ জানান।
এছাড়াও ভ্রাম্যমাণ আদালত পুলপুর বাসষ্ট্যান্ডে মিষ্টির দোকানে অভিয়ান চালিয়ে মিষ্টি সরবরাহের খালি প্যাকেটের ওজন ১৯৫ থেকে ২০১ গ্রাম, ঠোঙ্গার ওজন ৮০ গ্রাম ও দইয়ের মাটির পাতিলের ওজন ৩৫০ গ্রাম থেকে ৯শ’ গ্রম হওয়াসহ বিভিন্ন অপরাধে দয়াময়ী মিষ্টান্ন ভান্ডারকে ২০ হাজার, ভাই ভাই েেহাটেলকে ১৫ হাজার, আজিজ সুইট মিটকে ২০ হাজার ও মা সুইট মিট ও রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা জরিমানা করেন এবং সাথে সাথে জরিমানার টাকা আদায় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন