Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

টেকনাফে ইয়াবা ব্যবসায়ীর হামলায় ৫ পুলিশ ও আনসার সদস্য আহত

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

টেকনাফ সংবাদদাতা : টেকনাফে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী নুরুল হুদা ও তার পরিবারের সদস্যদের হামলায় চার পুলিশ এবং এক আনসার সদস্য আহত হয়েছে।
শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে হ্নীলা ইউনিয়নের আলীখালি এলাকায় নুরুল হুদার বাড়িতে এ ঘটনা ঘটে। হামলাকারী নুরুল হুদা তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও ১২টি মামলার পলাতক আসামি।
আহতরা হলেন- টেকনাফ মডেল থানা পুলিশের এসআই সুবীর পাল, পুলিশ সদস্য দিদারুল আলম, মো. আলাউদ্দিন, শহিদুল ইসলাম ও আনসার সদস্য সোলতান আহম্মদ। এর মধ্যে সোলতান আহম্মদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও পলাতক আসামি নুরুল হুদা নিজ বাড়িতে অবস্থান করছে খবর পেয়ে শুক্রবার রাতে এসআই শেফায়েত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
এ সময় নুরুল হুদা বাহিনীর লোকজন দেশীয় অস্ত্র, দা, লাঠি নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়াসহ তাকে ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে এসআই সুবীর পালের নেতৃত্বে পুলিশের আরেকটি দল ঘটনাস্থলে আসে। এ সময় তাদের ওপর ইয়াবা ব্যবসায়ীরা হামলা চালায়। এতে চার পুলিশ সদস্য আহত হয়।
কক্সবাজার সদর হাপাতালে চিকিৎসাধীন আনসার সদস্য সোলতান আহম্মদ জানান, নুরুল হুদাকে গ্রেফতারের পর তার লোকজন আমাদের ওপর হামলা চালায়। তারা নুরুল হুদাকে ছিনিয়ে নেয় ও আমাদের ওপর আক্রমণ চালাতে থাকে। এ সময় আমাকে ফেলে বাকি পুলিশ সদস্যরা পালিয়ে যায়। পরে পুলিশের আরেকটি টিম আমাকে উদ্ধার করতে আসলে তাদের ওপরও হামলা চালায় ইয়াবা ব্যবসায়ী সিন্ডিকেটটি।
টেকনাফ থানার এসআই শাফায়েত হোসেন জানান, রাতের অন্ধকারে আহত আনসার সদস্যকে দেখতে না পেয়ে তারা কিছুদূর এগিয়ে আসেন। পরে গিয়ে তাকে উদ্ধার করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ