Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় শোক দিবস উপলক্ষে বিদ্যুৎ শ্রমিক লীগের কর্মসূচি

| প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ (বি-১৯০২) সিবিএ-এর উদ্যোগে দেশব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস প্রতিবারের ন্যায় এবারো যথাযোগ্য মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে পালন করা হয়। দুপুর ১২.৩০ মিনিটে আলোচনা সভা ও মিলাদ মাহফিলশেষে জাতির জনক বঙ্গবন্ধুসহ তার পরিবারের নিহত সকল সদস্য ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফিরাত এবং বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুু কামনা করে মহান আল্লাহ তায়ালার কাছে মোনাজাত করা হয়। মোনাজাত শেষে দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।
আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান, এমপি। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী খালেদ মাহমুদ, সাবেক চেয়ারম্যান এ এস এম আলমগীর কবির, সদস্য প্রশাসন মো: জহুরুল হক, সদস্য পরিকল্পনা ও উন্নয়ন আজহারুল ইসলাম। আলোচনা অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ, সিবিএ ও বাংলাদেশ বিদ্যুৎ শ্রমিক-কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিন মিয়া। বক্তব্য রাখেন পিজিসিবি শ্রমিক কর্মচারী লীগের (সিবিএ) সভাপতি আব্দুল হাই, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ (বি-১৯০২) সিবিএ এর যুগ্ম সম্পাদক সৈয়দ সিরাজ আলী, ফরিদুল ইসলাম প্রমুখ। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ