Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রামের স্কুলে পড়েও রাষ্ট্রদূত হওয়া যায় - লেবানন রাষ্ট্রদূত

| প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংববাদাতা : লেবানন রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার বলেন, গ্রামের স্কুলে লেখাপড়া করেও রাষ্টদূত হওয়া যায়। ছাত্রজীবনে কঠোর অধ্যাবসায় করতে হবে। লেখাপড়া না করে মেধাবী ছাত্র হওয়া যায় না। প্রত্যেককেই ভালো ও সৎ মানুষ হতে হবে। ৯৮ ভাগ সৎ হলে হবে না, ১০০ ভাগ হতে হবে। তিনি গতকাল বৃহস্পতিবার কুমিল্লার দাউদকান্দি উপজেলার সুন্দলপুর উচ্চ বিদ্যালয় পরিদর্শন ও শিক্ষার্থীদের উদ্যোশে বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। 

তিনি নিজেও ওই স্কুলের প্রাক্তন ছাত্র। দেশে এসেই প্রিয় শিক্ষাঙ্গনে ছুটে যান এবং সকলের সাথে কুশল বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন সুন্দপুল মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মাসুদ আলম, প্রধান শিক্ষক বদরুল মিল্লাত, সহকারী প্রধান শিক্ষক রাশেদুল ইসলাম লিপু, ম্যানেজিং কমিটির দাতা সদস্য সোহালে সরকার, সদস্য আল-আমিন, কবির হোসেন, মিলন খন্দকার, ইসমাইল খন্দকার, আইরিন ও কোঅপ্ট মেম্বার অলিউল্লাহ, শিক্ষক ও ছাত্র প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ