Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আগামী নির্বাচনে বর্তমান সরকারের অধীনেই জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে - এরশাদ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ৯:১৩ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আগামী নির্বাচনে বর্তমান সরকারের অধীনেই জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে।

তিনি বিএনপির সমালোচনা করে বলেন, তারা আমাকে জাতীয় পার্টিকে যেভাবে নির্যাতন করেছে তার বিচার আল্লাহই করছেন। তারা এখন আর মাঠে নেই। কাজেই দেশে আগামীতে আওয়ামীলীগ ও জাতীয় পার্টি ছাড়া নির্বাচন করার আর কোন দল নেই।

তিনি আরো বলেন জাতীয় পার্টি ছাড়া কেউ সরকার গঠন করতে পারেনা, নির্বাচন করতে পারবে না। আগামীতে দেশের মানুষ আবার জাতীয় পার্টিকে ক্ষমতায় পাঠাবে। তিনি আজ বৃহস্পতিবার দুপুরে শেরপুর সদর উপজেলার নন্দীবাজার পোড়ার দোকানের সামনে জেলা জাতীয় পার্টি কর্তৃক আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ শেষে এক সমাবেশে তিনি এ কথা বলেন। এরশাদ আরো বলেন, সরকারের কাছে অনেক ত্রাণ আছে। কিন্তু তারা দিচ্ছে না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, নির্বাচন কমিশনের অনেক ক্ষমতা। তারা যখন যেভাবে চাবেন সেটাই করতে পারবেন। এ ব্যাপারে আমাদের কোন কথা নেই।

জেলা জাতীয় পার্টির সভাপতি ইলিয়াস উদ্দীনের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, একান্ত সচিব মেজর খালেদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রউফসহ জেলার পাঁচ উপজেলা থেকে আগত বিভিন্ন স্তরের বিপুল পরিমাণ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ