Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনায় শ্রেণিকক্ষে স্বামীকে আটকে শিক্ষিকাকে গণধর্ষণ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ৩:৩৩ পিএম

বরগুনার বেতাগী উপজেলায় স্বামীকে আটকে রেখে শ্রেণিকক্ষে এক শিক্ষিকাকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে ওই শিক্ষিকাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বেতাগী থানায় ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই শিক্ষিকা।

অভিযুক্ত আসামিরা হলেন- বেতাগীর হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামের হিরণ বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস (৩৫), আব্দুল বারেক মিয়ার ছেলে রাসেল (২৪), আব্দুল কুদ্দুস কাজীর ছেলে সুমন কাজী (৩০), সুলতান হোসেনের ছেলে রবিউল (১৮), আব্দুর রহমানের ছেলে হাসান (২৫) ও আবদুর রহমান হাওলাদারের ছেলে জুয়েল (৩০)।
জানা গেছে, বৃহস্পতিবার বেতাগী উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের ওই সহকারী শিক্ষিকা ও তার স্বামী স্কুলছুটির পর বিদ্যালয়ে বসে কথা বলছিলেন। এসময় তাদের দেখে আসামিরা স্কুলের মধ্যে প্রবেশ করার চেষ্টা করে। পরে ওই শিক্ষিকা ভয়ে স্কুলের দরজায় তালা লাগিয়ে বন্ধ করে দেন। এসময় আসামিরা তালা ভেঙে ভেতরে ঢুকে তার স্বামীকে মারপিট করে স্কুলের একটি কক্ষে আটকে রেখে অপর একটি কক্ষে ওই শিক্ষিকাকে দলবেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ বিষয়ে বেতাগী থানার ওসি মো. মামুন অর রশিদ জানান, এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষিকা মামলা দায়ের করেছেন। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। শিক্ষিকার অভিযোগের ভিত্তিতে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক।



 

Show all comments
  • S. Anwar ১৮ আগস্ট, ২০১৭, ১১:৩৫ পিএম says : 0
    দেশে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের মহোৎসবের নমুনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ