Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা ঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে নাটোরে ৩০ প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন করা হয়েছে। গত মঙ্গলবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শিমুল এমপি প্রধান অতিথি থেকে এসব হুইল চেয়ার বিতরন করেন। জেলা সমাজ সেবা কার্যালয় আয়োজিত কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শিমুল বলেন, দেশের সকল শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধ করে তাদের সম্মিলিত প্রচেষ্টায় দেশ উন্নয়নের পথে এগিয়ে যাবে। এই লক্ষ্যে সরকার পরিকল্পনা বাস্তবায়ন করছে। আর এভাবে আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রত্যাশিত সুখী সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠার কাংখিত গন্তব্যে পৌঁছতে চাই।
জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি পিপি এডভোকেট সিরাজুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোরে

১৮ ফেব্রুয়ারি, ২০১৯
১৮ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন