Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে কলেজ শিক্ষার্থীকে গণধর্ষণ গ্রেফতার ১

| প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


রূপগঞ্জ (নারায়নগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বখাটের কুপ্রস্তাবে রাজী না হওয়ায় স্থানীয় এক কলেজ শিক্ষার্থীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার বিকেলে আলমাছ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে, বৃহস্পতিবার বিকেলে উপজেলার ভোলানাথপুর এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) সাজ্জাত রোমন জানান, স্থানীয় আমিরজান স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ও ভোলানাথপুর এলাকার ওই শিক্ষার্থী কলেজে আসা যাওয়ার পথে একই এলাকার নাজির হোসেনের ছেলে বখাটে কাউসার, নুরে আলম ও জুলহাস প্রায় সময়ই কুপ্রস্তাব দিতো। পরে শিক্ষার্থী বিষয়টি তার পিতাকে জানায়। শিক্ষার্থীর পিতা ঘটনাটি বখাটে কাউছারের পরিবারকে জানালে বখাটে কাউছার ক্ষিপ্ত হয়।
পরে বৃহস্পতিবার রাতে ওই শিক্ষার্থী কলেজ ছুটির পর বাড়ি ফেরার পথে দিলুর ছেলে নূর আলম, হিরন মিয়ার ছেলে জুলহাস, গোলজার হোসেনের ছেলে মনির হোসেন, হান্নানের ছেলে নয়ন, হিরন মিয়ার ছেলে আলমাছ শিক্ষার্থীর পথরোধ করে জোর পূর্বক পূর্বাচল উপশহরের ৯নং সেক্টরের ২৭ নং রোড়ের ৪নং প্লটের একটি নির্জন স্থানে (জঙ্গলে) নিয়ে যায় এবং ওই বখাটেরা শিক্ষার্থীকে পালাক্রমে গণধর্ষন করে ফেলে রেখে যায়। স্থানীয়দের সংবাদের ভিত্তিত্বে থানা পুলিশ শিক্ষার্থীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আলমাছ নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ