Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমভি সুন্দরবন-১১ এর উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৭, ১২:৪৩ এএম

বরিশাল ব্যুরো : বরিশালÑঢাকা নৌপথে পূণর্বাশনকৃত যাত্রীবাহী বেসরকারী নৌযান ‘এমভি সুন্দরবন-১১’এর উদ্বোধন উপলক্ষে গতকাল মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ছারছিনার পীর ছাহেব হজরত মাওলানা শাহ মোঃ মোহেব্বুল্লাহ ছাহেব দোয়া মোনাজাত পরিচালনা করেন। এসময় বরিশাল জামে এবাদুল্লাহ মছজিদের খতিব হজরত মাওলানা মির্জা নুরুর রহমান বেগ ছাহেবও উপস্থিত ছিলেন।
এ উপলক্ষে মেহমানদের নিয়ে বরিশাল নদী বন্দর থেকে দপদপিয়া সেতু পার হয়ে নৌযানটিতে এক প্রমোদ ভ্রমনেরও আয়োজন করা হয়। আগামী ২৩ আগষ্ট থেকে সুন্দরবন-১১ বাণিজ্যিক পরিচালন শুরু করবে বলে কতৃপক্ষ জানিয়েছেন। এমভি সুন্দরবনÑ৭ পূণর্বাশন ও সংস্কার করে সম্পূর্ণ নতুন আঙ্গিকে আরো অত্যাধুনিক প্রযুক্তিতে সুন্দরবন-১১ নামকরন করা হয়েছে। নৌযানটিতে পর্যাপ্ত একক ও দ্বিশয্যার বাতানুকুল প্রথম শ্রেণীর কক্ষ ছাড়াও ভিআইপি কক্ষ রয়েছে। এছাড়াও সুপ্রসস্ত ডেক শ্রেণীতেও প্রায় ৮শ যাত্রী ভ্রমনের সুযোগ রয়েছে। সর্বমোট প্রায় ১২শ যাত্রী অত্যন্ত নিরাপদে ও সাচ্ছন্দে নৌযানটিতে ভ্রমন করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ