Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

করতোয়ায় ডুবে স্কুলছাত্রীর মৃত্যু

| প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৭, ১২:৪৫ এএম


বগুড়া ব্যুরো : বগুড়া শহরের চেলোপাড়া এলাকায় করতোয়া নদীর শীতলাতলী ঘাটে শুক্রবার সকালে গোসল করতে নেমে ভাবনা শিকদার (৯) নামে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীর মৃত্যু হয়েছে। দিনভর ফায়ার সার্ভিসের লোকজন খোঁজাখুঁজি করে তার সন্ধান পাননি। সন্ধ্যায় রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা বগুড়ায় এসে তাকে ওই এলাকা থেকেই উদ্ধার করেছেন।
স্থানীয় পৌর কাউন্সিলর পরিমল চন্দ্র দাস জানান, শহরের চেলোপাড়ার ক্ষুদ্র ব্যবসায়ী গৌতম শিকদারের দুই মেয়ে। ছোট মেয়ে ভাবনা শিকদার বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুলে তৃতীয় শ্রেণীতে পড়তো। বড় বড় মেয়ে রিয়া শিকদার একই স্কুলে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ে। শুক্রবার বেলা সাড়ে ১০টার দিকে ছোট মেয়ে ভাবনা শিকদার খালা স্বপ্না শিকদারের সাথে বাড়ির কাছে করতোয়া নদীর শীতলাতলী ঘাটে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে ভাবনা তলিয়ে যায়। বিকাল পর্যন্ত ফায়ার সার্ভিস ও স্থানীয় জনগণ নদীতে খোঁজ করলেও তার সন্ধান পাননি। রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যা ৬ টার দিকে ঘাটের পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে। ভাবনার মৃত্যুতে শুধু তার পরিবারে নয়; পুরো এলাকা ও স্কুলের সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মা নুপুর শিকদার বার বার মুর্ছা যাচ্ছিলেন।



 

Show all comments
  • Miah Muhammad Adel ১৯ আগস্ট, ২০১৭, ৯:০৮ এএম says : 0
    নদীতে গোছল না করতে গেলেই কি হতো না?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ