Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরের ঠিকাদার ব্যবসায়ী নাজমূল চারদিন ধরে নিখোঁজ

মির্জাপুর(টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৭, ১২:৩৫ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে নাজমূল ইসলাম ( ৩৬) নামে এক ঠিকাদার ব্যবসায়ী গত চার দিন ধরে নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে।

বুধবার বিকেল থেকে তার ব্যবহ্নত দুইটি মোবাইল ফোন নাম্বারও বন্ধ রয়েছে।
নাজমূল এ উপজেলার তরফপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আবুল কাশম সরকারের ছেলে।
সে মির্জাপুর বাজারের আশকবর ভবনে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতপন। এ ব্যাপারে শুক্রবার তার পরিবারের পক্ষ থেকে মির্জাপুর থানায় জিডি করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন কোরিয়া প্রবাসী নাজমূল গত কয়েক বছর আগে দেশে এসে যৌথভাবে ঠিকাদার ও সরবরাহ ব্যবসার শুরু করেন। স্ত্রী ও একমাত্র ছেলে বাপ্পীকে নিয়ে পৌর সদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার আশকবর ভবনে বাসা ভাড়ায় বসবাস করতেন।
গত বুধবার দুপুরে তাকে মির্জাপুর বাইপাস এলাকায় দেখা গেলেও বিকেলের পর থেকে তার ব্যবহ্নত দুইটি মোবাইল বন্ধ দেখায় এবং কোন খোজ পাওয়া যাচ্ছে না বলে তার বাবা আবুল কাশেম সরকার জানান।
শনিবার সকালে নাজমূলের বাবা সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সরকার নাজমূল নিখোঁজ হওয়ার কথা জানিয়ে বলেন, অামরা গ্রামে থাকলেও স্ত্রী সন্তান নিয়ে সে মির্জাপুর থাকতো।
তবে নাজমূল কি নিখোঁজ না অপহরণ হয়েছে সে বিষয়ে তিনি সঠিক করে কিছু বলতে পারেননি।
এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন তার ব্যবহ্নত মোবাইল ফোনের কললিস্ট চাওয়া হয়েছে। এছাড়া প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ