Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বাংলাদেশ স্বাধীন না হলে গুরুত্বপূর্ণ পদগুলো পাকিস্তানিরা ভোগ করতো -রেলমন্ত্রী মুজিবুল হক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, বাংলাদেশ স্বাধীন না হলে গুরুত্বপূর্ণ পদগুলো পাকিস্তানিরা ভোগ করতো। স্বাধীন হওয়ার পর বাংলার সন্তানরা রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও সেনাবাহিনীর প্রধানসহ গুরুত্বপূর্ণ পদগুলো ভোগ করছে। গতকাল শনিবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিমিয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী, কুমিল্লার জেলা প্রশাসক মোঃ জাহাংগীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসাদুজ্জামান।
উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাঈদুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, সহকারী কমিশনার রবিউল হাসান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক, মহিলা কাউন্সিলর সালমা আক্তার, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি নুরুর রহমান মাহমুদ তানিম, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, রাশেদা আখতার, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম মীর হোসেন মীরু। এসময় অন্যান্যের মধ্যে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি, সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজ, উপজেলা সকল ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সাংবাদিকসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ