Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় অজ্ঞাত নারীর গলা কাটা লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৭, ৩:৩২ পিএম

নেত্রকোনা জেলা শহরের হোসেনপুর এলাকার ধান ক্ষেতের আইল থেকে গতকাল রবিবার সকালে অজ্ঞাত এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানার পুলিশ।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সকালে ধান ক্ষেতে কাজ করতে যাওয়া এক কৃষক ক্ষেতের আইলে জবাই করা এক মহিলার লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। জবাই করা মহিলার লাশ পরে থাকার খবর দ্রুত জেলা শহরে ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকা থেকে শত শত নারী পুরুষ লাশ দেখতে ভিড় জমায়।পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, এখন পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, মহিলার বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর। তাকে ভুলিয়ে ভালিয়ে দুরের কোন এলাকা থেকে এখানে এনে তার বুকে ছুরিকাঘাতের পর জবাই করে মৃত্যু নিশ্চিত করা হয়। কে বা কারা কি কারণে মহিলাকে এমন নৃশংসভাবে জবাই করে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ