Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে তিন যুবককে কুপিয়ে আহতের ঘটনায় এমপি’র শ্যালকসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৭, ৫:২৪ পিএম

সাভার উপজেলা পরিষদে শুক্রবার আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে পূর্বশত্রুতার জের ধরে ৩ যুবককে কুপিয়ে আহতের ঘটনায় স্থানীয় সংসদ সদস্য ডা: এনামুর রহমানের শ্যালক আব্দুল আলীম সোহাগসহ ১৪ জনের বিরুদ্ধে মামলঅ দায়ের করা হয়েছে।
শনিবার সাভার মডেল থানায় ৯জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৫জনকে আসামী করে হত্যা চেষ্টার মামলাটি দায়ের করেন আহত রাব্বি‘র বাবা মজিবর রহমান। মামলা নং ৪২।
মামালার আসামীরা হলেন- সাব্বির (১৭), জুয়েল (২০), আব্দুল আলীম সোহাগ (৩০), ওয়াসিম (১৫), শান্ত (১৭), আব্দুর রহিম (১৭), অনিক (১৫), রায়হান (১৭), বিল্লাল হোসেন (২০) ও অজ্ঞাতনামা আরো ৫ জন।
মামলায় সাংসদের শ্যালক আব্দুল আলীম সোহাগকে ৩ নম্বর আসামী করা হয়েছে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহাসিনুল কাদির বলেন, ৩বন্ধুর উপর হামলার ঘটনায় গুরুতর আহত রাব্বির বাবা মজিবর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ঘটনার পরপরই ৭জনকে আটক করা হলে তাদের মামলায় আসামী করা হয়। তারা জেলহাজতে রয়েছে। তবে অন্যদের আটকের চেষ্টা চলছে।
মামলার বাদী মজিবর রহমান জানান, শুক্রবার উপজেলা যাচ্ছিল রাব্বি হোসেন (১৭), তার বন্ধু মো: রাকিব (১৭) ও লোকনাথ সাহা (১৮)। এসময় পথিমধ্যে তালবাগ কবরস্থানের সামনের পূর্বশত্রুতার জের ধরে আসামীগণসহ অজ্ঞাত ব্যক্তিরা তাদের উপর এলোপাথাড়ি হামলা চালালিয়ে কুপিয়ে জখম করে। আহতরা সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।



 

Show all comments
  • S. Anwar ২০ আগস্ট, ২০১৭, ১১:৩৭ পিএম says : 0
    দেখতে হবে না এমপি টা কোন্ দলের।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ