Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে ২ বাড়িতে ডাকাতি

| প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা: ঢাকার ধামরইয়ে সেনা সদস্যসহ এক ব্যবসায়ীর বাড়িতে গতকাল রোববার গভীররাতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৩ লক্ষ টাকা স্বর্ণালংকার, মোবাইল সেট ও দুটি ঘড়িসহ প্রায় ৫লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এসময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতের রহিম মিয়া (৩২), করিম মিয়া (২৮) গুরুতর আহত হয়েছে। আহতদের ধামরাই সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে রহিম মিয়ার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। রাতেই ঘটনাস্থল পরির্দশন করেছেন থানা পুলিশ।
জানা গেছে, উপজেলার কুশুরা ইউনিয়নের পাড়াগ্রাম গ্রামের মঙ্গল আলীর বাড়িতে রবিবার গভীর রাতে হাফ প্যান্ট পরিহিত একদল সশস্ত্র ডাকাত বিল্ডিংয়ের কলাপসিবল গেইটের তালা ভেঙে রুমের ভেতর ঢুকে প্রথমেই মঙ্গল আলীর ছেলে ব্যবসায়ী রহিমকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত জখম করে। এরপর পাশের রুম থাকা অপর ভাই করিমকে রড দিয়ে পিটিয়ে নিলাফোলা জখম করে। এ সময় ডাকাতরা আলমারীতে থাকা নগদ আড়াই লাখ টাকা ৫ভরি ওজনের স্বর্ণালংকার দু’টি মোবাইল সেট ও প্রয়োজনীয় কাগজপত্র লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে ধামরাই সরকারি হাসপাতালে ভর্তি করে। পরে রহিম মিয়ার অবস্থা আশংকাজনক হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপরদিকে ধামরাই পৌরসভার বিজয়নগর মহল্লায় গত শনিবার গভীর রাতে মনছুর আলী নামের এক সেনা সদস্যের বাড়িতে একদল ডাকাত ঘরের কলাপসিবল গেইটের তালা ও ঘরের দরজা ভেঙে রুমের ভেতরে ঢুকে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আধা ভরি স্বর্ণ,নগদ ৫ হাজার টাকা, দু’টি মোবাইল সেট, দু’টি ঘড়ি লুট করে নিয়ে গেছে। এ ব্যাপারে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। তবে পাড়াগ্রাম গ্রামের মঙ্গল আলীর বাড়িতে কোন ডাকাতির ঘটনা ঘটেনি এটি পূর্বশত্রæতার জের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ