Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রীকে কুপিয়ে নাড়িভুঁড়ি বের করে দিয়েছে স্বামী

| প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার উপজেলা সংবাদদাতা: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা সদরে স্ত্রীকে ধারালো বটি দিয়ে কুপিয়ে নাড়িভুঁড়ি বের করে দিয়েছে এক পাষাÐ স্বামী। মূমুর্ষূ অবস্থায় স্ত্রী শিরিনা আক্তারকে (৩০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বামী আবু রায়হান (৩৫)কে এলাকাবাসি আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সাপর্দ করেছে। রোববার গভীর রাতে উপজেলা সদরের কৃষ্ণপুরা এলাকায় এই ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসি জানায়, কিশোরগঞ্জের আবু রায়হান তার স্ত্রী শিরিনাকে নিয়ে কৃষ্ণপুরা এলাকার একটি বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকে এবং রায়হান পার্শ্ববর্তী একটি মিলে শ্রমিক হিসেবে কাজ করে। সম্প্রতি তার স্ত্রী শিরিনা অপর এক যুবকের সাথে পরকিয়ায় জড়িয়ে পরে। এ ব্যাপারে রোববার গভীর রাতে তাদের মধ্যে ঝগড়া হয় এবং ঝগড়ার এক পর্যায়ে রায়হান শিরিনাকে ধারালো বটি দিয়ে তার পেটসহ দেহের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। শিরিনার ডাক চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় এবং স্বামী রায়হানকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে। শিরিনার অবস্থা আশংকাজনক বিধায় ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার অবস্থার উন্নতি হয়নি বলে জানা গেছে। আড়াইহাজার থানার ওসি এম এ হক ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
ডোবায় ডুবে শিশুর মৃত্যু
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামে নুরুন্নাহার নামে দেড় বছরের এক শিশু পানিতে পড়ে মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে বাড়ির পাশে খেলা করতে গিয়ে সবার অজান্তে সে রাস্তার ধারে ডোবায় পড়ে যায়। তাকে দীর্ঘ সময় খুঁজে না পেলে প্রায় এক ঘন্টা পর ডোবার পানিতে তার লাশ ভেসে ওঠে। সে ওই গ্রামের সালাউদ্দীনের মেয়ে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ