Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীদের সাথে কোন আপোষ নয় এমপি কমল

| প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার ব্যুরো : চিহ্নিত মাদক ব্যবসায়ী, জুয়াড়ী, সন্ত্রাসীদের লালকার্ড দেখাতে বলেছেন কক্সবাজার সদর-রামু আসনের এমপি সাইমুম সরওয়ার কমল। তিনি বলেন, কক্সবাজার তথা ইসলামপুরের মানুষ শান্তিপ্রিয়। যেখানে অন্যায় সেখানে তারা প্রতিরোধ করতে শিখেছে। অপরাধের সাথে এই এলাকার মানুষ মাথা নত করতে জানেনা। তাই অপরাধ প্রতিরোধ করতে গিয়ে কোন ধরণের নিরীহ মানুষকে হয়রানী সহ্য করা হবেনা। তিনি মাদকের বিরুদ্ধে প্রশাসনের পাশাপাশি গণপ্রতিরোধেরও আহবান জানান।
এমপি কমল বলেন, আমি জেনেছি পার্শ্ববর্তী খুটাখালী শিয়াপাড়ার এলাকার কিছু সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী ইসলামপুরের সীমানায় ঢুকে মদ-জুয়ার আস্তানা করেছে। ওই আস্তানা গুড়িয়ে দিয়ে এলাকাবাসী মহান দায়িত্ব পালন করেছে। কিন্তু অপরাধীরা নিরীহ মানুষজনের নামে যে মিথ্যা মামলা করেছে তা সত্যি দুঃখজনক। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।
জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল সন্ধায় কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে এমপি কমল প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন। এদিকে এমপি কমলের নিজ দলের অপরাধীদের মনোক্ষুন্ন করলেও এলাকায় ব্যাপক সাঁড়া জাগিয়েছে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনজুর আলমের সভাপতিত্বে সভায় সাইমুম সরওয়ার কমল এমপি ইসলামপুরবাসীকে নির্দেশ দিয়ে বলেন, খুটাখালী এলাকার চিহ্নিত অপরাধীদের শক্ত হাতে দমন করতে হবে। ইসলামুরের সীমানায় তাদের ঢুকতে দেয়া যাবেনা। যেখানে পাওয়া যায় তাদের ধরে পুলিশে দিন। তাদের সঠিক তথ্য ও অবস্থান জেনে প্রশাসনকে খবর দিন। কোন অপরাধীকে ছাড় নয়। সভায় বিশেষ অতিথি ছিলেন সদর আওয়ামী লীগের সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মাহমুদুল করিম মাদু।
ইউনিয়ন আওয়মী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান চৌধুরীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য শামসুল আলম, আওয়ামী লীগ নেতা ডা. আবদুল কুদ্দুস মাখন, মো. শরীফ, ফরিদুল আজিম প্রকাশ দাদা ফরিদ, ওসমান আলী মোরশেদ, আবছার কামাল শাহীন, শাহাব উদ্দিন, যুবনেতা জসিম উদ্দিন, হারুনুর রশিদ, সাখাওয়াত হোসেন রিসাদ, বাপ্পী, বাহাদু, ইদ্রিস মেম্বার, ছাত্রলীগ নেতা আ.ন.ম তামজিদ অনিক, আমানুল হক, জসিম উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ