Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রæপ সেরার লড়াইয়ে কিশোররা

| প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ছোটদের সাফে বরাবরই দুর্দান্ত বাংলাদেশ। দক্ষিণ এশিয়ার কিশোর ফুটবলারদের শ্রেষ্ঠত্বের টুর্নামেন্ট সাফ অনুর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের সেরার মুকুটটিও রয়েছে তাদের দখলেই। এবারও শিরোপা ধরে রাখতে চায় বর্তমান চ্যাম্পিয়নরা। এ লক্ষ্যে ‘এ’ গ্রæপে সেরা হওয়ার লড়াইয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ। প্রতিপক্ষ তাদের ভুটান। যারা আগের ম্যাচে শ্রীলঙ্কাকে ৬-০ গোলে হারিয়ে গোল ব্যবধানে লাল-সবুজদের চেয়ে এগিয়ে আছে। যদিও বাংলাদেশ প্রথম ম্যাচে লঙ্কানদের বিপক্ষে ৪-০ ব্যবধানের জয় পেয়ে এক ম্যাচ হাতে রেখেই সেমিফাইনাল নিশ্চিত করে। তবে আজ ভুটানকে হারাতে পারলে গ্রæপ সেরা হয়েই শেষ চারে খেলবে লাল-সবুজরা। কাঠমান্ডুর আনফা কমপ্লেক্স মাঠে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।
টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে লঙ্কানদের বড় ব্যবধানে হারিয়ে আনন্দে গা ভাসিয়ে দিতে চান না বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের কোচ মোস্তফা আেেনায়ার পারভেজ। শিষ্যদের কাছে আরও গোল প্রত্যাশা ছিল তার। কিন্তু প্রথম ম্যাচে তা আসেনি। তবে পরের ম্যাচগুলোতে আরও বেশি গোল প্রত্যাশা করছেন পারভেজ। বিশেষ করে গ্রæপের শেষ ম্যাচে ভুটানকে বড় ব্যবধানে হারানোটা তার লক্ষ্য।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ